ফা.ই.ফাহিমকে লেখা ০১
- বিজয় দাশ - কথায় কথা ২৮-০৪-২০২৪

ভাই একজন পতিতাকেই বিয়ে করে নাও,
একজন পতিতাকে সুখের একটা সংসার দাও
একালে ওকালে তুমি দুকালেই পাবে সুখ
তবু সেকথায় কেন তুমি লুকাও শ্রীমুখ
পতিতা বলে হয়েছেটা কি? তারও আছে স্বাধ
হয়তো সে প্রতিক্ষায়-ই পেতে তোমার হাত
তোমার হাতে ভর দিয়ে সে
হয়ে যাবে এক লক্ষী মেয়ে
কে জানে তুমি, চিনিবে কি তাকে
রাখতে হবেন আর চোখে চোখে
সোনালি রোদে তার কাটবে আধার
বল এবার, তুমি কি করিবে তার
খোল হাত, বলো তারে, আমি ভালোবাসি,
তোমার জন্যে, ধরায় যেন বারে বারে আসি




-ঃ পতিতাদের মূল্য দিন এর জন্যে লেখা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

snigdha
২১-০২-২০১৮ ০১:২৪ মিঃ

ছোট বেলায় শুনতাম মেয়েরাই ঝগড়া করে, এখন দেখি এখানেও তুফান উঠেছে

Faiyaj
২০-০২-২০১৮ ১৯:১৪ মিঃ

কে তুমি বিজয় দাস
এভাবে আমায় কেন করছো উপহাস!